September 20, 2024, 9:41 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

আলো প্রতিদিনের র্নিবাহী সম্পাদক তালহা’র ৪র্থ মৃত্যু বার্ষিকী আগামীকাল

নিজস্ব প্রতিবেদক: বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, দৈনিক আলো প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক, সবার প্রিয় প্রয়াত আইনুল হক সোহেল এর একমাত্র পুত্র তালহা মোস্তাকিম এর ৪র্থ মৃত্যু বার্ষিকী আগামীকাল । ২০১৮ সালের ২১ জানুয়ারি ২৮ বছর বয়সে তিনি পৃথিবী থেকে চিরবিদায় নেন।
এদিকে, মরহুম তালহার ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে ,তাঁর পরিবারের পক্ষ থেকে,তাঁর নিজ বাস ভবনসহ,গুঞ্জন মেটাল ওর্য়াকস,গুঞ্জন অটো রাইচ মিল, তালহা হাফেজিয়া মাদ্রাসা, ছাড়াও স্থানীয় আরো কয়েকটি মাদ্রাসায় দিনব্যাপী কোরানখানি, মিলাদ ও মসজিদে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।
এছাড়াও মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিসিক গুঞ্জন মেটাল ওর্য়াকসপে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য, মরহুম তালহা মোস্তাকিম ১৯৯০ সালের ০৪ আগষ্ট বগুড়া জেলার রহমান নগরে জন্মগ্রহণ করেন। দৈনিক আলো প্রতিদিন এর নির্বাহী সম্পাদক ছাড়াও প্রেসক্লাবের সদস্য, চেম্বার অফ কমার্স এর সদস্য, জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলর, বিভিন্ন সংগঠনের সাথে জড়িত ছিল তালহা মোস্তাকিম। অত্যন্ত সহজ সরল মানুষ হিসেবে সুপরিচিত ছিলেন। তার অকালে প্রয়াণে পরিবার, আত্মীয় স্বজন ও বগুড়ার সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নামে । ২০১৮ সালের ২১ জানুয়ারি ভারতের কোলকাতায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তরুন এই ব্যবসায়ীর।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com